শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ১১ মার্চ ২০২৩

আজকের রাশিফল শনিবার ১১ মার্চ ২০২৩

মেষ রাশি: পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। দরকারের কাজগুলি দ্রুত করে ফেলুন। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না। কর্মস্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে।

বৃষ রাশি: সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও কূট ব্যক্তির জন্য ক্ষতি।

মিথুন রাশি: সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শারীরিক রোগের কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সংসার অনেক দিন বাদে মনের মতো লাগবে। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে।

কর্কট রাশি :   নিজের বুদ্ধিতে শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের জন্য আলোচনা।

সিংহ রাশি: বৃথা ভ্রমণ হতে পারে। অলসতার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। বিবাহ জীবনে ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভাল। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা রাশি: সম্পত্তি ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার জাতীয় রোগ বাড়তে পারে। প্রেমের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

তুলা রাশি: বাড়ির লোকের সঙ্গে বনিবনা না হতে পারে। সব দরকারের কাজগুলো করে ফেলুন। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না, কাজের স্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে।

বৃশ্চিক রাশি: কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পেতে পারে। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কুট ব্যক্তির জন্য ক্ষতি। ব্যবসার সময় মধ্যম। দুপুরের পরে ব্যবসায় চাপ আসতে পারে।

ধনু রাশি: বুদ্ধির ভুলে হাতে আসা কাজ পণ্ড হয়ে যেতে পারে। কাছাকাছি কোথাও ভ্রমণে যেতে পারেন। গবেষণায় সাফল্য পাবেন। ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে।

মকর রাশি: কাজের চাপ বাড়তে পারে। উত্তম কাজের জন্য পুরস্কার পেতে পারেন। প্রেমের কারণে গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে। পড়াশোনায় মনোযোগ দেখা দিতে পারে।

কুম্ভ রাশি: স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যাবে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তির ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। রাস্তাঘাটে কোনও প্রকার ঝুঁকি নেবেন না।

মীন রাশি: প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি পাবে। অতিরিক্ত কথার জন্য বিবাদ বাধতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877